বুধবার ৯ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

হোমিওপ্যাথি ডাক্তার পদবী লিখতে না দেওয়া ও হয়রানি বন্ধে প্রতিবাদ সমাবেশ

আব্দুল মান্নান সরকার | ১৭ সেপ্টেম্বর ২০২২ | ১:২৯ অপরাহ্ণ

হোমিওপ্যাথি ডাক্তার পদবী লিখতে না দেওয়া ও হয়রানি বন্ধে প্রতিবাদ সমাবেশ

হোমিওপ্যাথি ডাক্তার পদবী লিখতে না দেওয়া ও হয়রানি বন্ধে প্রতিবাদ সমাবেশ

হোমিওপ্যাথিক চিকিৎসকদের নামের আগে ‘ডাক্তার’ পদবী লিখতে না দেওয়া ও দেশের বিভিন্নস্থানে চিকিৎসকদের হয়রানি বন্ধে প্রতিবাদ সমাবেশ করেছে দেশের হোমিওপ্যাথিক চিকিৎসকদের প্রতিষ্ঠান ‘হোমিও এইড’।
গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাজধানী ঢাকার মোহাম্মদপুরস্থ তাজমহল রোডে কেন্দ্রীয় কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বিভিন্ন জেলা-উপজেলা শীর্ষস্থানীয় হোমিওপ্যাথিক চিকিৎসক নেতৃবৃন্দ যোগদান করেন।

উল্লেখ্য, হোমিওপ্যাথিক চিকিৎসকদের নামের আগে ‘ডাক্তার’ পদবী লেখা সংক্রান্ত একটি আপিল মামলা মহামান্য উচ্চআদালতে অনিষ্পন্ন অবস্থায় রয়েছে। এরইমধ্যে এই ইস্যুতে দেশের বিভিন্ন স্থানে আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক রেজিস্টার্ড হোমিওপ্যাথিক চিকিৎসকদের হয়রানির কয়েকটি ঘটনা ঘটেছে। এ নিয়ে দেশব্যাপী হোমিওপ্যাথিক চিকিৎসকরা প্রতিবাদে মুখর হয়েছেন। এরই অংশ হিসেবে বিভিন্ন সংগঠন ও প্রেস কনফারেন্সে হোমিও এইড এর কর্মকর্তাগন প্রতিবাদে শামিল হয়েছেন। এবার প্রাতিষ্ঠানিক ভাবে ‘হোমিও এইড’ প্রতিবাদ সমাবেশ করেছে।
হোমিওপ্যাথিক চিকিৎসার স্বার্থ সংরক্ষণ জাতীয় কমিটিসহ সকল চিকিৎসকের দাবির সাথে হোমিও এইডও চিকিৎসকদের হয়রানি বন্ধ এবং হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা আইন-২০২১ দ্রæত বাস্তবায়নের দাবি জানিয়েছেন সমাবেশ থেকে।সমাবেশে বক্তব্য রাখেন হোমিওপ্যাথিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি ডা. মো. আব্দুর রব, সাধারণ সম্পাদক ডা. শফিকুল ইসলাম, যুগ্ম-মহাসচিব (সার্বিক) ডা. হেলাল উদ্দীন, যুগ্ম-মহাসচিব (স্বাস্থ ও ত্রাণ) ডা. মো: আলমগীর হোসাইন, সাংগঠনিক সম্পাদক ডা. জে এম হাসান চিশÍী, নির্বাহী সদস্য ডা. সৈয়দ বাহার উদ্দীন জামাল, এছাড়া এখানে আরো উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ ডা. শাহ মো. নূরুল আলম, ডা. এ এফ এম মানিক, ডা. ইসমাইল হোসেন রিয়াজ ও ডা. মহসিন বিল্লাহ।
-সংবাদ বিজ্ঞপ্তি।

 

মন্তব্য করুন

বাংলাদেশ সময়: ১:২৯ অপরাহ্ণ | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২

24news.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

করোনায় আক্রান্ত নানক

০৩ অক্টোবর ২০২০

শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
 
১০১১১৩১৫১৬
১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭৩০

সম্পাদক মন্ডলীর সভাপতি : নাহিদ আনজুম সিদ্দিকি | প্রকাশক : মোঃ নজরুল ইসলাম | সম্পাদক : মোঃ ফয়েজুর রহমান

জুহরা নূর সুপার মার্কেট, হাসনাবাদ পোর্ট কন্টেইনার রোড, হাসনাবাদ, দক্ষিন কেরাণীগঞ্জ, ঢাকা-১৩১১।
ফোন : +8801877740333 | E-mail : info@24news.com.bd

©- 2024 24news.com.bd কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।