বুধবার ৯ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

বাংলাদেশ মেডিকেল কলেজ ও উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালের ফি পরিশোধ বিকাশে

অনলাইন ডেস্ক | ১১ ডিসেম্বর ২০২২ | ৬:২২ অপরাহ্ণ

বাংলাদেশ মেডিকেল কলেজ ও উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালের ফি পরিশোধ বিকাশে

এখন থেকে বাংলাদেশ মেডিকেল স্টাডিজ এন্ড রিসার্চ ইন্সটিটিউট এর অধীনে রাজধানীর দু’টি স্বনামধন্য বেসরকারি হাসপাতাল – বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতাল, ধানমন্ডি ও উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবার ফি সহজেই পরিশোধ করা যাবে বিকাশে। বিশেষ করে তাৎক্ষনিক চিকিৎসা সেবা নিতে আসা রোগী ও তার পরিজনরা ক্যাশ টাকার ঝামেলা এড়িয়ে সহজেই চিকিৎসা সেবার ফি দিতে পারবেন, প্রয়োজনে সেন্ড মানি অথবা অ্যাড মানির মাধ্যমে বিকাশ অ্যাকাউন্টে টাকা এনে ফি পরিশোধ করতে পারবেন যেকোনো সময়ই। বিকাশের এই সেবা হাসপাতাল কর্তৃপক্ষের চিকিৎসা ব্যবস্থাপনাকেও সহজতর ও কার্যকর করবে।

সম্প্রতি এ লক্ষ্যে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতাল, ধানমন্ডি; উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতাল ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। বাংলাদেশ মেডিকেল স্টাডিজ এন্ড রিসার্চ ইন্সটিটিউটের অনারারি সেক্রেটারি মেজর জেনারেল মো. রফিকুল ইসলাম (অবঃ) এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এই চুক্তির ফলে, দুইটি হাসপাতালে আসা রোগীরা টিকেট ফি, আউটডোর-ইনডোর ট্রিটমেন্ট, প্যাথলজি, এক্স-রে, এমআরআই, নানান পরীক্ষা- নিরীক্ষার ফি সহ সব ধরণের চিকিৎসা সেবার ফি পরিশোধ করতে পারবেন বিকাশে। চিকিৎসা সেবার মতো জরুরি সেবা গ্রহণে বিকাশের মতো ডিজিটাল পেমেন্ট গ্রাহকদের জীবনে আরো স্বাচ্ছন্দ্য এনে দিচ্ছে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিকাশের মার্চেন্ট বিজনেস এর ভাইস-প্রেসিডেন্ট নোভেরা আয়েশা জামান, মহাব্যবস্থাপক সিরাজুল মাওলা, বাংলাদেশ মেডিকেল স্টাডিজ এন্ড রিসার্চ ইন্সটিটিউটের অনারারি ট্রেজারার জি.এম. জয়নাল আবেদিন ভূইয়া, বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ড. মো. আবদুরসবুর মিয়া (অবঃ), উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মিজানুর রহমান (অবঃ), উভয় হাসপাতালের অধ্যক্ষ সহ অন্যান্যরা।

মন্তব্য করুন

বাংলাদেশ সময়: ৬:২২ অপরাহ্ণ | রবিবার, ১১ ডিসেম্বর ২০২২

24news.com.bd |

এ বিভাগের সর্বাধিক পঠিত

করোনায় আক্রান্ত নানক

০৩ অক্টোবর ২০২০

শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
 
১০১১১৩১৫১৬
১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭৩০
৩১ 

সম্পাদক মন্ডলীর সভাপতি : নাহিদ আনজুম সিদ্দিকি | প্রকাশক : মোঃ নজরুল ইসলাম | সম্পাদক : মোঃ ফয়েজুর রহমান

জুহরা নূর সুপার মার্কেট, হাসনাবাদ পোর্ট কন্টেইনার রোড, হাসনাবাদ, দক্ষিন কেরাণীগঞ্জ, ঢাকা-১৩১১।
ফোন : +8801877740333 | E-mail : info@24news.com.bd

©- 2024 24news.com.bd কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।